শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ব্লু হোয়েল গেম খেলে স্কুলছাত্রের আত্মহত্যা!

ব্লু হোয়েল গেম খেলে স্কুলছাত্রের আত্মহত্যা!

ব্লু হোয়েল গেম খেলে স্কুলছাত্রের আত্মহত্যা!
ব্লু হোয়েল গেম খেলে স্কুলছাত্রের আত্মহত্যা!

অনলাইন ডেস্ক: সিলেটের বিয়ানীবাজারে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১২ জুন) রাত সাড়ে ১১টার দিকে পৌরসভার শ্রীধরা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত স্কুলছাত্রের নাম আহমদ আল আবী (১৩)। সে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য নোমান আহমদের ছেলে এবং খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, ঘরের দরজা বন্ধ পেয়ে তাকে অনেক ডাকাডাকি করা হয়। কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ দরজা খুলে মরদেহ উদ্ধার করে। এ সময় ঘর থেকে আহমদ আল আবীর ট্যাব জব্দ করে পুলিশ। আবী নিজের ট্যাব দিয়ে ব্লু হোয়েল গেম খেলছিল। এই গেম খেলেই হয়তো সে আত্মহননের পথ বেঁছে নেয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

 স্বজনরা জানান, পরিবারের সবাই আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। বাড়িতে একা ছিল আহমদ আল আবী। সে কলাপসিবল গেটে তালা দিয়ে ঘরের ভেতর একা ছিল।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় জানান, গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার বিষয়টি স্পষ্ট। তবে কি কারণে সে আত্মহনন করেছে, সেটি ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে জানা যাবে। ওই স্কুলছাত্রের পরনে ছিল তার বড় বোনের পায়জামা, কামিজ ও ওড়না। লাশ ঝুলন্ত অবস্থায় ওড়না গিয়ে মুখ ঢাকা ছিল।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply